মানুষের অধিকার আদায়ে কাজ করে যাবে এবি পার্টি: সোলাইমান চৌধুরী

0

মানুষের অধিকার আদায়ে এবি পার্টি কাজ করে যাবে বলে জানিয়েছেন দলটির আহবায়ক ও সাবেক সচিব মো: সোলাইমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব‍্য রাখছেন কেন্দ্রীয় সিনিয়র সহকারী সদস‍্য সচিব ও রংপুর জেলা এবি পার্টির আহবায়ক মো: আব্দুল বাসেত মারজান

শুক্রবার সন্ধায় রংপুর মহানগরীর সুমি কমিউনিটি সেন্টারে এক মতবিনিময় সভায় দলের আহবায়ক সোলাইমান চৌধুরী প্রধান অতিথির বক্তব‍্যে নেতাকর্মীদের উদ্দেশ‍্যে বলেন, বিপদে মানুষের পাশে দাড়াতে হবে। তিনি বলেন, পেশীশক্তি নয় শ্রদ্ধা ও ভালবাসা দিয়ে মানুষের মন জয় করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র সহকারী সদস‍্য সচিব ও রংপুর জেলা কমিটির আহবায়ক মো: আব্দুল বাসেত মারজান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, এবি পার্টি স্টুডেন্ট উইংস এর কেন্দ্রীয় সমন্বয়ক প্রিন্স আল আমিন, রংপুর জেলা যুগ্ম আহবায়ক অধ্যাপক শহিদার রহমান, রংপুর মহানগর যুগ্ম আহবায়ক জনাব মোস্তাফিজুর রহমান রন্জু, রংপুর মহানগর যুগ্ম আহবায়ক সহকারী অধ্যাপক জনাব গোলজার হোসেন, রংপুর মহানগর সদস্য সচিব জনাব মাহাবুবার রহমান ও অন্যান্য জেলা উপজেলার নেতৃবৃন্দ।

সবাই এবি পার্টির সাথে আগামী দিনে বাংলাদেশের মানুষের অধিকার আদায়ে নিঃস্বার্থ ভাবে কাজ করে যাবে- এই বক্তব্যের সাথে একাত্মতা প্রকাশ করে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করেন পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও রংপুর মহানগর আহবায়ক জনাব এডভোকেট আব্দুর রউফ।

রংপুর জেলা সদস্য সচিব জনাব এনামুল হক এর সন্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও রংপুর মহানগর আহবায়ক এডভোকেট আব্দুর রউফ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.