মুরাদনগরে মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্ট

0

সাইদুল মোল্লা (মুরাদনগর প্রতিনিধি): মুরাদনগরে মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে। গতকাল বুধবার বিকালে উপজেলার দারোরা ইউনিয়নের পালাসুতা সফুরা জাহাঙ্গীর খেলার মাঠে আনোয়ারা মজিদ একাডেমির উদ্যোগে ওই টুর্নামেন্টের সভাপতি উপজেলা চেয়ারম্যান ড.আহসানুল আলম সরকার কিশোরের পক্ষে শুভ-উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয় সম্পাদক মাসুকুল ইসলাম ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য তরিকুল ইসলাম দিপু।

১৬টি দলের সমন্বয়ে গঠিত টুর্নামেন্টে যে দল বিজয়ী হবে তারা পাবে মোটরসাইকেল ও রানার আপ দল পারে ফ্রিজ। আনোয়ারা মজিদ একাডেমির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা এস.এম জাহাঙ্গীরের সার্বিক পৃষ্ঠপোষকতায় উদ্বোধন অনুষ্ঠানে আরো ছিলেন, দারোরা ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন খন্দকার ও প্রতিষ্ঠানটির শিক্ষক মহোদয়গণ।

দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামের আনোয়ারা মজিদ একাডেমি জুনিয়র হাইস্কুলটি ২০১৫ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এই অঞ্চলের কাঙ্খীত প্রেক্ষাপট পরিবর্তনে কাজ করে যাচ্ছে। এই প্রজন্মের মাঝে মুক্তিযোদ্ধের গুরুত্ব তুলে ধরতে নানান আয়োজন, বাৎসরিক বনভোজন ও বৃক্ষরোপন কর্মসূচি করে এলাকায় সারা ফেলেছেন প্রতিষ্ঠানটি। বিশেষ করে কয়েকটি অঞ্চলের যবু সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে ফুটবল টুর্নামেন্টটি আয়োজক কমিটিকে সাধুবাদ জানিয়েছে অতিথিবৃন্দ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.